- ইনস্টলেশন চার্জ:
- ইনস্টলেশন চার্জ এর ক্ষেত্রে গ্রাহক তাঁর সংযোগ প্রদানের ২৪ ঘন্টা পূর্বে সংযোগ গ্রহণ বাতিল করিলে সম্পূর্ণ টাকা ফেরত দেওয়া হবে। কোন কারণে যদি গ্রীন বাইটস নির্দিষ্ট সময়ে সংযোগ স্থাপনের কাজ না শুরু করলে গ্রাহক সংযোগ নিতে অনীহা হলে গ্রাহককে নগদ, যেকোনো মোবাইল ব্যাংকিং, ভিসাকার্ড, মাস্টারকার্ড, নেক্সাস কার্ড অথবা যেকোনো পেমেন্ট গেটওয়ে এর মাধ্যমে পেমেন্ট করা সম্পূর্ণ টাকা উল্লেখিত পেমেন্ট নিশ্চিত করা মাধ্যমে গ্রাহককে ফেরত প্রদান করা হবে। সংযোগ স্থাপন এর কাজ শুরু করলে বা সংযোগ প্রদান করলে ইনস্টলেশন চার্জ ফেরত যোগ্য হবে না।
- মাসিক বিল:
- ইন্টারনেট এর মাসিক বিল ফেরত যোগ্য নয়। বিল প্রদানের পরবর্তী সময়ে কোনো কারণে ইন্টারনেট সরবরাহ পুরো মাস ব্যাহত হলে গ্রাহক নগদ, যেকোনো মোবাইল ব্যাংকিং, ভিসাকার্ড, মাস্টারকার্ড, নেক্সাস কার্ড অথবা যেকোনো পেমেন্ট গেটওয়ে এর মাধ্যমে পেমেন্ট নিশ্চিত করা মাধ্যমে সে মাসের বিল ফেরত পাবেন। তবে এটি পোস্টপেইড এর ক্ষেত্রে প্রযোজ্য নয়।
- অগ্রিম পরিশোধিত মূল্য সমন্বয়:
- গ্রাহক কোন মাধ্যমে (ডেবিট, ক্রেডিট কার্ড, ব্যাংক ট্রান্সফার, মোবাইল ব্যাংকিং, অন্যান্য) অগ্রিম মূল্য পরিশোধ করলে এবং গ্রীন বাইটস কোন কারণে নির্ধারিত সময়সীমায় সেবা সরবরাহ করতে ব্যর্থ হলে মূল্য পরিশোদের সর্বোচ্চ ১০ দিন এর মধ্যে গ্রীন বাইটস পরিশোধিত সম্পূর্ণ অর্থ যে মাধ্যমে ক্রেতা অর্থ পরিশোধ করেছেন, সে একই মাধ্যমে (ডেবিট, ক্রেডিট কার্ড, ব্যাংক ট্রান্সফার, মোবাইল ব্যাংকিং, অন্যান্য) ফেরত প্রদান করিবে। এক্ষেত্রে কোন চার্জ থাকিলে সেটি গ্রীন বাইটস বহন করিবে। মূল্য ফেরতের বিষয়ে ক্রেতাকে ইমেইল, এসএমএস, ফোন বা অন্য মাধ্যমে অবহিত করা হবে। গ্রাহককে পরিশোধিত মূল্যের অতিরিক্ত অর্থ প্রদান করা হবে না। গ্রাহক যথাসময়ে সেবা গ্রহণে ব্যর্থ হলে এ সময়সীমা শিথিল করা যাবে।
- ফেরৎ নীতি পরিবর্তন:
- যেকোন সময় এই ”ফেরৎ নীতি” পরিবর্তন করার অধিকার গ্রীন বাইটস সংরক্ষণ করে। পরিবর্তন এখানে প্রকাশ করা হবে এবং নীচের “সর্বশেষ আপডেট” তারিখটি সংশোধন করা হবে।
সর্বশেষ হালনাগাদ: ১৩ ফেব্রুয়ারি ২০২৩