দৃষ্টি আকর্ষণ

প্রিয় গ্রাহক, প্রতারণা এড়াতে নিচের যেকোনো অপশনের মাধ্যমে বিল পরিশোধ করুন। বিল/সেবা সম্পর্কিত যেকোনো অভিযোগে: 01705449862

bKash Pay Bill
Nagad Bill Pay
Pay to bKash Merchant
Nagad Merchant Pay
Pay with Rocket
Pay by CellFin/Tap'n pay
Upay/Mcash/okWallet
tap/Dmoney/MYcash
Pay by Visa/Master Card
Pay by Nexus/Amex
Islami Bank Bangladesh Ltd.
Pay by AB Bank Limited
Pay by Mutual Trust Bank Limited
Pay by Bank Asia Limited
Pay with Binimoy

Self Care এর মাধ্যমে আপনি আপনার বর্তমান ব্যান্ডউইথ ব্যবহার ট্র্যাক, আপনার প্যাকেজ, গুরুত্বপূর্ণ তথ্য, বিল পেমেন্ট ইতিহাস এবং তাত্ক্ষণিক বিল পরিশোধ করতে পারেন।

Self Care Web Portal
Self Care Android App
এই পেইজের অপশন গুলোর প্রক্রিয়া অনুসরণ করে পেমেন্ট করা কি নিরাপদ?

আমাদের প্রতিষ্ঠান বিকাশ এবং নগদ বিলপে পক্রিয়ায় নিবন্ধিত এবং ব্যাংক কার্ড/নেট ব্যাংকিং পেমেন্ট এর জন্য এসএসএলকমার্জ কর্তৃক যাচাইকৃত। তাই অপশন গুলোর প্রক্রিয়া অনুসরণ করে ১০০% নিরাপদ পেমেন্ট নিশ্চিত করতে পারবেন।

বিল প্রদান করেছি, কিন্তু বকেয়া দেখাচ্ছে কেনো?

আমাদের কোনো প্রতিনিধির নিকট হ্যান্ডক্যাশে বিল প্রদান করলে অনুগ্রহকরে বিলের রশিদ বুঝে নিবেন। হ্যান্ডক্যাশ বিলের ক্ষেত্রে রশিদ ব্যতীত বিল গ্রহণযোগ্য নয়। আপনি যদি আমাদের কোনো প্রতিনিধির নিকট বিল পরিশোধ করে থাকেন, এবং আপনার বিলটি বকেয়া প্রদর্শিত হয়ে থাকে, তাহলে ধরে নিবেন নিশ্চিত প্রতিনিধি আপনার বিলটির হিসাব অফিসে প্রদান করেননি! এই ধরণের প্রতারণা এড়াতে অনলাইনে বিল পরিশোধ প্রক্রিয়া অনুসরণ করার বিশেষভাবে অনুরোধ রইলো। এরকম যেকোনো প্রতারণার তথ্য তৎক্ষণাৎ আমাদের অফিসের মোবাইল কল অথবা হোয়াটস্যাপ এর মাধ্যমে জানান 01705449862 শুধুমাত্র এই নম্বরে অথবা বিলের রশিদের তথ্য আমাদের ফেইসবুক ইনবক্সে পাঠাতে ভিজিট করুন https://m.me/greenbytes.net.bd

বিলের জন্য নির্দিষ্ট সময়সীমা অতিক্রম করলে নিষ্ক্রিয় সংযোগ অটোমেটিক সক্রিয় করার পক্রিয়া কি?

যদি বিল ইস্যুতে সংযোগ অটোমেটিক নিষ্ক্রিয় হয়ে থাকে, এই পেইজের উপরের বিকাশ পে-বিল, নগদ বিল-পে এবং GREEN BYTES Self Care প্রক্রিয়ার মাধ্যমে বিল পরিশোধ নিশ্চিত করার সাথে সাথেই আপনার সংযোগটি অটোমেটিক সচল হয়ে যাবে।

  • বিল/সেবা সম্পর্কিত কোনো অভিযোগ সরাসরি জানাতে: 01705449862